আজ বৃহস্পতিবার, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে পুলিশ হত্যা মামলার আসামী কালাম গ্রেফতার

অপরাধে গ্রেপ্তার

পুলিশ হত্যা মামলার

আড়াইহাজার সংবাদদাতা:-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের পুলিশ কনস্টেবল রুবেল মাহমুদ সুমন হত্যা মামলার এজাহারভুক্ত আসামী কালামকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার হাজীরটেক এলাকায় তাকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করে।
আটককৃত কালাম ওই এলাকার হাজীরটেক গ্রামের আব্দুল লতিফের ছেলে এবং ডিবি পুলিশ হত্যা মামলার তালিকাভুক্ত আসামী।

আটকের বিষয়টি নিশ্চিত করে কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইমানুর রহমান জানান, দীর্ঘদিন পলাতক থাকার পর শুক্রবার বাড়িতে এসে কালাম কালাপাহাড়িয়া ইউনিয়নের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেয়। বিষয়টি নিয়ে স্থানীয়দের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে স্থানীয়রা ওই দিন রাতে হাজীরটেকের কালামের বাড়ি ঘেরাও করে এবং পুলিশকে খবর দেয়। এর মধ্যে কালাম নিহত রুবেলের বিক্ষুব্দ স্বজনদের গণধোলাইয়ের শিকার হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কালামকে গ্রেফতার করে নিয়ে আসে। এ যাবত কালামসহ এ মামলার মোট আটজনকে গ্রেফতার করা হয়েছে। আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, গ্রেফতার কৃত কালামকে ডিবিতে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৭ সনের ১ সেপ্টেম্বর ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের কনস্টেবল কালাপাহাড়িয়া গ্রামের রূপমিয়ার ছেলে রুবেল মাহমুদ সুমন (২৫) কে ঈদের ছুটিতে বাড়ীতে থাকা অবস্থায় প্রতিপক্ষের লোকেরা পূর্ব শত্রুতার জের ধরে গুলি করে ও কুপিয়ে হত্যা করে।

স্পন্সরেড আর্টিকেলঃ